Search
Generic filters
Exact matches only

বাইডেনকে ট্রাম্পের বিদ্রূপ – USF NEWS

0 1 month ago

প্রেসিডেন্ট নির্বাচন নিয়ে সরগরম মার্কিন যুক্তরাষ্ট্র। এক নির্বাচনী সমাবেশে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ডেমোক্র্যাটিক প্রার্থী জো বাইডেনের কাছে হেরে গেলে তাকে হয়ত দেশ ছাড়তে হবে বলে বিদ্রূপ করেছেন। গত শুক্রবার জর্জিয়া অঙ্গরাজ্যের ম্যাকন শহরে এক নির্বাচনী সমাবেশে এমন ব্যঙ্গাত্মক মন্তব্য করেন ট্রাম্প। সংবাদ দ্য হিল।

প্রচার সমাবেশে ট্রাম্প বলেন, আমি আশাবাদ, সুযোগ ও প্রত্যাশা দেব। আমরা এটিই করছি। এই কারণে আমাদের এই চেতনা রয়েছে। আমার বলতে খারাপ লাগছে কারণ আমি জর্জিয়াকে অপমান করতে চাই না। কিন্তু আমাদের দেশজুড়ে এমনটিই হচ্ছে।

ওই ভাষণেই ট্রাম্প করোনার সংক্রমণ ঠেকাতে বাইডেনের প্রচার সমাবেশে সামাজিক দূরত্ব ও মুখে মাস্ক পরা নিয়ে বিদ্রুপ করেন।

ট্রাম্প বলেন, এটি নিয়ে আমার মজা করা উচিত না, আপনারা কি জানেন? প্রেসিডেন্সিয়াল রাজনীতির ইতিহাসে সবচেয়ে খারাপ প্রার্থীরা বিরুদ্ধে নির্বাচনে লড়াই আমাকে চাপে রেখেছে। আপনারা ভাবতে পারেন যদি আমি হেরে যাই? আমার পুরো জীবনভর কী করব? রাজনীতির ইতিহাসে সবচেয়ে খারাপ প্রার্থীর কাছে হেরে গেলে আমি ভালো অনুভব করব না।

মার্কিন প্রেসিডেন্ট আরও বলেন, হয়ত আমি দেশ ছেড়ে দেব। আমি জানি না।

ট্রাম্পবিরোধী রিপাবলিকান গোষ্ঠী দ্য লিংকন প্রজেক্ট দ্রুতই ট্রাম্পের এই মন্তব্য নিয়ে দ্রুতই প্রতিক্রিয়া দেখিয়েছে। বাইডেনের প্রচার টিমও নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাকাউন্টে এই মন্তব্যের ভিডিও প্রকাশ করেছে।

ট্রাম্পের এমন মন্তব্য একেবারে নতুন নয় এর আগেও গত মাসে নর্থ ক্যারোলাইনাতে এক সমাবেশে ট্রাম্প বলেছিলেন, যদি আমি বাইডেনের কাছে হেরে যাই, জানি না আমি কী করব। আমি আপনাদের সঙ্গে আর কথা বলব না।

মানবকণ্ঠ/এনএস

Leave a Reply

Skip to toolbar